সকল মেনু

প্রেমিককে পুলিশে দেওয়ায় বিষপানে প্রেমিকার আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

বরগুনার আমতলীতে শম্পা রানী (২৩) নামে এক কলেজছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। পরিবারের লোকজন প্রেমিক সুর্যদেবকে পুলিশ হেফাজতে দেওয়ায় অভিমান করে আত্মহত্যা করেছে ওই ছাত্রী।

সোমবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম সোনাখালী গ্রামের নরেন চন্দ্র হাওলাদারের মেয়ে শম্পা রানীর সঙ্গে নীলফামারীর চাঁদ খান সর্দারপাড়ার কৃষ্ণ চন্দ্র রায়ের ছেলে সুর্যদেবের পাঁচ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। প্রেমিক সুর্যদেব রোববার সন্ধ্যায় শম্পা রানীর বাড়িতে আসে। শম্পার পরিবারের লোকজন ওইদিন রাতেই সুর্যদেবকে পুলিশ হেফাজতে দেয়।

প্রেমিককে পুলিশে ধরিয়ে দেওয়ায় শম্পা রানী অভিমান করে সোমবার সকালে বিষপান করে। পরে আমতলী হাসপাতালে নেওয়ার আগেই শম্পা রানীর মৃত্যু হয়।

শম্পা রানীর বড় ভাই রতন চন্দ্র হাওলাদার জানান, অপরিচিত ছেলের সঙ্গে সম্পর্ক করায় আমরা বোনকে গালমন্দ করে সূর্যদেবকে পুলিশে সোপর্দ করেছি। এ জন্য অভিমান করে শম্পা আত্মহত্যা করেছে। আমতলী থানার ওসি এ কে এম মিজানুর রহমান বলেন, লাশ থানায় নেওয়া হয়েছে। প্রেমিক সুর্যদেবকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top