সকল মেনু

জাহাঙ্গীরকে দলে ফিরিয়ে নেওয়ার চিঠি আওয়ামী লীগের

হটনিউজ ডেস্ক:

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র মো. জাহাঙ্গীর আলমকে দলে ফিরিয়ে নেওয়ার চিঠি দিয়েছে আওয়ামী লীগ।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে ওই চিঠি প্রদান করা হয়। জাহাঙ্গীর আলম সন্ধ্যায় এ চিঠি গ্রহণ করেন। গত ১লা জানুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এ চিঠিতে স্বাক্ষর করেন।

চিঠিতে ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী কার্যক্রম ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে তাকে ক্ষমা করা হয় বলে চিঠিতে উল্লেখ করা হয়।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত বছর তাকে দল থেকে বহিষ্কার করে আওয়ামী লীগ। আবেদনের প্রেক্ষিতে গত ১৭ ডিসেম্বর ক্ষমা প্রদর্শন করে দলে ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত হয়।

চিঠি পাওয়া প্রসঙ্গে মো. জাহাঙ্গীর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও জাতীয় কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top