সকল মেনু

বকেয়া ভাড়া নিয়ে দ্বন্দ্বে ভাড়াটিয়ার হাতে মালিক খুন

হটনিউজ ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় বকেয়া ভাড়া নিয়ে বাক-বিতণ্ডার জেরে ভাড়াটিয়া আমিনের (২৫) হাতে শিরিনা বেগম (৬০) নামের এক বাড়ির মালিককে খুনের অভিযোগ উঠেছে। আজ শনিবার (২১ জানুয়ারি) শহরের মধ্য মেড্ডা উচাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আজ সন্ধ্যায় ভাড়াটিয়া আমিনের ঘরের খাটের নিচ থেকে শিরিনা বেগমের মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজন। নিহত শিরিনা ওই এলাকার মো. সবুজ আলীর স্ত্রী।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রহমত পাড়ার আমিন (২৫) স্ত্রীকে নিয়ে ৫-৬ মাস আগে মেড্ডা উচাবাড়ি এলাকায় সবুজ আলীর বাড়িতে ঘর ভাড়া নিয়ে বাস করে আসছিলেন। আজ সকালে সবুজ আলীর স্ত্রী শিরিনা বেগম ঘরের ভাড়া আনতে আমিনের ঘরে যান। এরপর থেকে শিরিনা বেগমের সন্ধান পাওয়া যাচ্ছিল না। ভাড়াটিয়া আমিন ঘর তালাবদ্ধ করে বাইরে ঘুরাফেরা করতে থাকে। বিষয়টি পরিবারের লোকজনের সন্দেহ হলে সন্ধ্যায় আমিনের ঘরে ঢুকে শিরিনা বেগমের কথা জানতে চাইলে মরদেহ খাটের নিচে বলে জানায়। এ সময় পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে এবং আমিনকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে তুলে দেয়।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়াসদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, ‘শিরিনাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে আমিনকে গ্রেপ্তার করেছে। বকেয়া ভাড়া নিয়েই এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top