সকল মেনু

ভাঙ্গায় ২ দিনে বিপুল মাদক-গাঁজাসহ গ্রেপ্তার ৪

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুটি অভিযানে এক হাজার ৮০০ পিস ইয়াবা ও ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় দুই নারীসহ চার মাদক কারবারি গ্রেপ্তার হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১০টার দিকে ভাঙ্গা পৌরসভার হোগলাডাঙ্গী মহল্লার মাদক কারবারি হাবিব সিকদারের ভাড়া বাসায় অভিযান চালায় ভাঙ্গা উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ টাস্কফোর্স। সেখান থেকে এক হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার এবং তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গারপাড় গ্রামের হাবিব সিকদার (২৯), কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়া নালা গ্রামের ওমর ফারুক (২৭) ও তার স্ত্রী মরিয়ম বেগম (২৫)। এ ঘটনায় ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে ভাঙ্গা থানায় একটি মামলা করেছেন।

অন্যদিকে ভাঙ্গা থানা পুলিশ বুধবার (১৮ জানুয়ারি) রাতে ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের তালকান্দা গ্রামের একটি বাড়ি থেকে ৬৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি মাহিনুর বেগমকে (২৮) কে গ্রেপ্তার করেছে।

ফরিদপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিনের সহযোগিতায় আমরা হাবিব সিকদারের বাসায় অভিযান চালাই। এ সময় ১৮টি প্যাকেটে রাখা এক হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি। প্যাকেটগুলো কক্সবাজারের ওমর ফারুক ও তার স্ত্রী মরিয়ম পেটে করে নিয়ে এসেছেন।’

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিমউদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা সকলেই মাদক ব্যবসায়ী।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top