সকল মেনু

প্রেমিকার সঙ্গে অভিমানে ফেসবুকে পোস্ট দিয়ে যুবকের আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

গাজীপুরের শ্রীপুরে প্রেমিকার সঙ্গে অভিমান করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন রনি আহমেদ (২২) নামে এক যুবক।

রনি উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের শফিকুল ইসলাম ছেলে। তিনি উপজেলার জৈনা বাজার এলাকায় এএ স্পিনিং মিলে চাকরি করতেন।

নিহত রনির বাবা শফিকুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় আমার ছেলে রাতে আমাদের সঙ্গে খাবার খেয়ে ঘুমাতে যায়। সকালে অফিসের জন্য ডাকতে গিয়ে দেখি আমার ছেলের লাশ।

ফেসবুকের স্ট্যাটাস ও প্রেমিকার সঙ্গে অভিমানের বিষয়ে জানতে চাইলে তার বাবা বলেন, রনি আমাদের এলাকার একটি মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা কিছু দিন আগে আমাকে জানায়। আমি আমার আত্মীয়দের দিয়ে ওই মেয়ের অভিভাবকের কাছে বিয়ের প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু তারা আমার ছেলের সঙ্গে বিয়ে দেবে না বলে ফিরিয়ে দিয়েছে। আমি শুধু এটুকুই জানি। তবে এ মৃত্যুর বিষয়ে কারও বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই।

স্থানীয় সূত্রে জানা গেছে, রনি দীর্ঘদিন ধরে পাশের এলাকার এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করার চেষ্টা চালিয়ে আসছিল। কিন্তু মেয়েটি পরিবারের কারণে রাজি না হওয়ায় রনি অভিমান করে। গত ৬ জানুয়ারি ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। এর পর থেকে রনি মানসিকভাবে বিচলিত হয়ে পড়েন। তার RS Rony Ahmed ফেসবুক আইডি থেকে পোস্ট করেন, ‘০৬.০১.২০২৩ তারিখটা আজীবন মৃত্যুর আগ পর্যন্ত অন্তরে গাঁথা থাকবে’।

সর্বশেষ শুক্রবার রাতে তিনি তার ফেসবুক টাইম লাইনে লেখেন— ‘আর কখনো কারও কাছে কিছু চাইব না। সবাই ভালো থাইকেন। আর আমার জন্য দোয়া কইরেন। আর হয়তো কোনো পোস্ট করা হবে না’।

এ ব্যাপারে উপজেলার চকপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পেরেছি প্রেমিকার সঙ্গে অভিমান করে রনি আত্মহত্যা করেছেন। এ বিষয়ে নিহত পরিবারের কোনো অভিযোগ না থাকায় তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top