সকল মেনু

পরকীয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

হটনিউজ ডেস্ক:

আশুলিয়ায় পরকীয়া সম্পর্কের জেরে স্বামীর লাঠির আঘাতে সুবর্ণা আক্তার (২০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্বামী জনিকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৩ জানুয়ারি) ভোররাতে আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার জনি জামালপুর জেলার সদর থানার কলাবাধা গ্রামের মো. জিয়াউল মিয়ার ছেলে এবং নিহত সুবর্ণা একই জেলার সরিষাবাড়ী থানার আদরাচর গ্রামের সুজন মিয়ার মেয়ে। তারা আশুলিয়ার বুড়ির বাজার এলাকার চান মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। জনি পেশায় পোশাক শ্রমিক এবং সুবর্ণা গৃহিণী ছিলেন। প্রায় চার বছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে এক বছরের শিশুসন্তান রয়েছে।

পুলিশ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানায়, রাতে স্বামী-স্ত্রী দুজন পারিবারিক কলহের জেরে বাগবিতণ্ডা শুরু করেন। একপর্যায়ে জনি লাঠি দিয়ে সুবর্ণার মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই সুবর্ণার মৃত্যু হয়।

পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে যে সুবর্ণার পরকীয়া সম্পর্ক ছিল। জনি প্রতিবাদ করলেও তিনি শুনতেন না। এ বিষয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শাহিন আহমেদ নয়ন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন বলে পুলিশ জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top