সকল মেনু

নেটিজেনের মন্তব্য দেখে যে সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা

হটনিউজ ডেস্ক:

সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় অভিনেত্রী ও পরিচালক শ্রীলেখা মিত্র। তিনি নিজের মনের ভাবনা বরাবরই শেয়ার করেন। এর ফলে মাঝেমধ্যেই ট্রলের শিকার হন তিনি। কিন্তু তাতে বিশেষ চিন্তিত নন অভিনেত্রী। জীবনটা নিজের শর্তে বাঁচেন বলে জানান। ‘স্রোতের বিপরীতে চলা তার জীবনে বড় অভ্যাস, বরং সেই চ্যালেঞ্জের মধ্যেই ‘নতুন আমি’কে আবিষ্কারের সুযোগ পান তিনি।

বিতর্ককে সঙ্গী করেই বহু পুরুষ হৃদয়ে আজও ঝড় তোলেন শ্রীলেখা। ৫৯-এ পা দেওয়া এই অভিনেত্রীর পুরুষ অনুরাগীর সংখ্যা বেশি। তবে ‘হেয়ালী’ কথাবার্তা মোটে পছন্দ করেন না শ্রীলেখা, তাই অনুরাগীদের ভুল ধরতেও ওস্তাদ তিনি। বেফাঁস মন্তব্য করে শ্রীলেখা যোগ্য জবাব দিতে তৈরি থাকেন সব সময়।

সম্প্রতি নায়িকার এক পোস্টের কমেন্ট বক্সে এক নেটিজেনের মন্তব্য ছিল— ‘ভার্জিন লাগছে তোমাকে’। সেই সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন ওই অনুরাগী। এতেই তাল কাটল শ্রীলেখার। আসলে ওই ব্যক্তি ইংরেজিতে যা লিখেছেন, তা হলো ‘Vergin lagce tmke’— এমনটা দেখে শ্রীলেখা।

পাশাপাশি ওই নেটিজেনের মানসিকতাও মোটে পছন্দ হয়নি শ্রীলেখার। কমেন্টের স্ক্রিনশটে তিনি লিখেছেন— ‘আমার এক পোস্টের কমেন্ট… দাদা/ভাই ভার্জিন কী করে কাউকে দেখতে লাগে যদি একটু বুঝিয়ে দেন। আমার এ বিষয়ে জিকে (জেনারেল নলেজ) খুবই কম আর আপনাদের দেখছি এবার থেকে আমায় অনলাইন স্পেলিং (বানান) ক্লাস নিতেই হবে, উপায় নেই #জনগণের সেবা।’

শ্রীলেখার এই পোস্টের নিচে একজন লিখেছেন— ‘একটা রেন অ্যান্ড মার্টিনেই সবাই শায়েস্তা’। অভিনেত্রীর কাছের বন্ধু ত্রম্বক রায় চৌধুরী লেখেন— ‘উপযুক্ত জবাব’।

গত সপ্তাহেও জিম থেকে ভিডিও পোস্ট করে হেটার্সদের কড়া বার্তা দিয়েছিলেন শ্রীলেখা। জিমের ফাঁকে হাসিমুখে শ্রীলেখা মিত্র বললেন, ‘আমার বডি শেমারস, আমার ট্রোলারস, আমার সঙ্গে করো… এক্সারসাইজ। কিন্তু যারা বলেন, কী জিম করেন, সেই তো আপনি মোটা! ঠিক। তবে বাবু, জিমের বানান JIM নয়, GYM। বানানটা শিখে তার পর ট্রোল করবে? প্লিজ!’ এর পর নিজের ট্রোলারদের উদ্দেশে ফ্লায়িং কিসও ছুড়ে দেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি পরিচালনা করছেন শ্রীলেখা। সম্প্রতি তার প্রযোজিত এবং পরিচালিত স্বল্প দৈর্ঘ্যের ছবি ‘এবং ছাদ’ প্রদর্শিত হয়েছে নন্দনে। ভূয়সী প্রশংসাও কুড়িয়েছেন শ্রীলেখা। এর আগে ‘বিটার হাফ’ নামের একটি ছবিও তৈরি করেছেন শ্রীলেখা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top