সকল মেনু

ধর্ষণে অভিযুক্তের মাকে গুলি, কিশোরী গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

ভারতের রাজধানী দিল্লিতে ধর্ষণে অভিযুক্ত কিশোরের মাকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে ১৬ বছর বয়সী এক কিশোরীর বিরুদ্ধে। ওই কিশোরীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার গুলিতে গুরুতর জখম হয়েছেন ৫০ বছর বয়সী এক নারী।

পুলিশ জানিয়েছে, ২০২১ সালে ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ রয়েছে গুলিবিদ্ধ নারীর কিশোর ছেলের বিরুদ্ধে। দিল্লির ভজনপুর এলাকায় শনিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ পিস্তল থেকে অভিযুক্তের মাকে গুলি করার অভিযোগ উঠেছে কিশোরীর বিরুদ্ধে।

পুলিশ আরো জানিয়েছে, গুলিবিদ্ধ নারী তার ছেলেকে নিয়ে একটি মুদি দোকান চালান। ধর্ষণে অভিযুক্ত নাবালক হওয়ায় পরিচয় প্রকাশ করা হয়নি। ওই নারীকে জিটিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

অভিযোগ উঠেছে, শনিবার বিকেলে দোকানের সামনে হঠাৎ গুলি চলে। তারপর দেখা যায়, গুলির আঘাতে জখম হয়েছেন দোকানের মালিক ওই নারী।

পুলিশের অনুমান, ২০২১ সালের ঘটনায় ক্ষোভ পুষে রেখেছিল কিশোরী। শনিবার সেই ক্ষোভের বশেই গুলি চালিয়েছে সে।

তবে কিশোরী কেন অভিযুক্তের মাকে লক্ষ্য করে গুলি চালাল, অন্য কাউকে মারা তার উদ্দেশ্য ছিল কি না, কোথা থেকে সে পিস্তল জোগাড় করল, এই ঘটনার নেপথ্যে অন্য কারো হাত রয়েছে কি না, সব দিক বিবেচনা করে তদন্ত এগিয়ে নিচ্ছে পুলিশ।
সূত্র : এনডিটিভি,

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top