সকল মেনু

কিংবদন্তি ছেলে মারা গেছে, এখনও জানেন না পেলের শতবর্ষী মা!

হটনিউজ ডেস্ক:

ফুটবল কিংবদন্তি পেলেকে শেষ শ্রদ্ধা জানাচ্ছে ব্রাজিল। স্থানীয় সময় সোমবার সকাল থেকে ফুটবল ক্লাব সান্তোসের মাঠে শুরু হয় শেষ শ্রদ্ধা। যেখানে লাখ লাখ অনুরাগী পরবর্তী ২৪ ঘণ্টা ধরে শ্রদ্ধা জানাবেন তিনবারের বিশ্বকাপজয়ী সুপারস্টারকে।

তবে পেলের শতবর্ষী মা শ্রদ্ধা জানাবেন সবার শেষে। তিনি অবশ্য শ্রদ্ধা জানাতে স্টেডিয়ামে আসবেন না। সবার শ্রদ্ধা জানানো শেষ হলে সান্তোসের মাঠ থেকে শবযাত্রা করে পেলের মরদেহ নিয়ে যাওয়া হবে ক্যানাল-৬ সড়ক দিয়ে। যেখানে বাস করেন পেলের মা। সেখানেই শেষবারের মতো ছেলেকে দেখবেন ও বিদায় জানাবেন তার শয্যাশায়ী মা।

গত বৃহস্পতিবার সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পেলে। কিন্তু তার শত বছর বয়সী মা সেলেস্তে আরানতেস এখনও জানেনই না তার তারকা ছেলে আর বেঁচে নেই। তার শারীরিক অবস্থা বিবেচনা করেই তাকে জানানো হয়নি মৃত্যুর খবর।
এদিকে, মায়ের শ্রদ্ধা জানানোর পর পেলের মরদেহ নিয়ে যাওয়া হবে ১৪তলা বিশিষ্ট বিশ্বের সবচেয়ে উঁচু সমাধিস্থল মেমোরিয়াল নেকরোপোল একিউমেনিকায়। সেখানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে পেলেকে সমাহিত করা হবে। সেখানে অবশ্য সর্বসাধারণের প্রবেশাধিকার থাকবে না। সূত্র: আল জাজিরা, মিরর অনলাইন, ডেইলি স্টার ইউকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top