সকল মেনু

সন্তান খুন হওয়ার এক মাস পর ৩ গরু চুরি

হটনিউজ ডেস্ক:

যশোরের ঝিকরগাছার বামনালী গ্রামে এক হতদরিদ্র দিনমজুরের তিনটি গরু চুরি হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) ভোরে তিনি গোয়ালঘরে ঢুকে দেখেন, তার লক্ষাধিক টাকা মূল্যের গরু চুরি হয়ে গেছে। এদিকে, মাসখানেক আগেই তার একমাত্র ছেলেকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে রহস্যের কিনারা হয়নি।

সবমিলিয়ে অথৈ সাগরে পড়েছেন তিনি।
ভুক্তভোগী বামনালী সায়েম পাড়ার শাহাজান মন্ডল জানান, শনিবার ফজরের আজানের আগে গরুগুলো গোয়াল ঘরে দেখেছি। ফজরের নামাজ আদায়ের পর গোয়ালঘর থেকে গরু বের করতে গিয়ে দেখি একটি গরুও নেই। চোরেরা চুরি করে নিয়ে গেছে। তিনি আরো বলেন, খেয়ে না খেয়ে গরু তিনটা পালন করেছি। চুরি হওয়া বাছুরসহ একটা দুধ দেওয়া গাভী এবং আরেকটা গাভীর মূল্য এক লাখ ৪০ হাজার টাকা হবে।

ভুক্তভোগী শাহাজান মন্ডল ওই গ্রামের মৃত হারেজ মন্ডলের ছেলে। তিনি দিনমজুরের কাজ করে অর্ধাহার-অনাহারে সংসার চালান বলে জানান প্রতিবেশীরা।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর শাহাজানের একমাত্র পুত্র রাহুলকে কে বা কারা হত্যা করে তার বাড়ির খাটের নিচে লাশ রেখে যায়। সে রহস্যের উন্মোচন আজও হয়নি। তবে অনেকের ধারণা, পূর্ব শক্রতার জেরে সন্তান হত্যার সাথে গরু চুরির যোগসূত্র থাকতে পারে।

৯ নম্বর ওয়ার্ডের মেম্বার সামছুর রহমান জানান, মাসখানেক আগে শাহাজানের ছেলে রাহুলকে তার বাড়ির খাটের নিচে মৃত অবস্থায় পাওয়া যায়। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছেন। তবে তার গরু চুরির ঘটনাটি দুঃখজনক।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত রাহুল হত্যাকাণ্ডের তদন্তের অগ্রগতি সম্পর্কে জানান, রাহুল হত্যার বিষয়ে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তবে এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী রহস্য উদঘাটনে তৎপর রয়েছে। গত ৩০ নভেম্বর সন্ধ্যায় রাহুলকে মৃত অবস্থায় বাড়ির খাটের নিচে পাওয়া গিয়েছিল। তখন অপমৃত্যু মামলা হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top