সকল মেনু

যার বায়োপিকে চমক দেখাবেন চঞ্চল চৌধুরী

হটনিউজ ডেস্ক:

দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। এবার কলকাতায় অভিনয়ের দ্যুতি ছড়াবেন এই অভিনেতা। ভারতের প্রয়াত চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের বায়োপিকে দেখা যাবে চঞ্চলকে।

মৃণাল সেনের ব্যক্তিগত এবং পরিচালনার জীবনী নিয়ে বায়োপিকটি তৈরি করবেন সৃজিত মুখার্জি। ছবিটি প্রযোজনা করবেন ফিরদৌসুল হাসান। আর সিনেমার মূল ভূমিকায় অভিনয় করবেন চঞ্চল চৌধুরী।

এই প্রসঙ্গে সৃজিত বলেন, এর আগেও বায়োপিক নির্মাণ করেছি। যেমন শাবাশ মিঠু বা ভাওয়াল সন্ন্যাসীর জীবনী নিয়ে করেছি। কিন্তু মৃণাল সেনের বায়োপিক নিঃসন্দেহে আমার জন্য চ্যালেঞ্জিং। সেই সঙ্গে তার নাম ভূমিকায় চঞ্চলকে নেওয়া নিঃসন্দেহে বড় পদক্ষেপ।

চঞ্চলের অভিনয়ের বিষয়ে নির্মাতা বলেন, প্রথমত দু’জনের চেহারার গঠনের বেশ মিল রয়েছে। তার চোখের দৃষ্টি মৃণাল সেনের মতোই খুব ধারাল ও সজাগ। এ ছাড়াও মৃণালবাবুর রাজনীতি চেতনা, তার যাপন ও দৃষ্টিভঙ্গির সঙ্গেও প্রচুর মিল রয়েছে চঞ্চলের। যদিও সেটা কাকতালীয় হতে পারে। তবে ব্যাপক মিল রয়েছে।

এর আগে একটি ফেসবুক লাইভে চঞ্চল জানিয়েছিলেন, শিগগিরই তিনি সৃজিত মুখার্জির সঙ্গে কাজ করতে চলেছেন। সৃজিত সে সময় বলেছিলেন, সময় হলেই সবই সবকিছু জানতে পারবেন।

প্রসঙ্গত, জানুয়ারির মাঝামাঝি থেকে এই বায়োপিকের শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ছবির নির্মাতা। এই ছবিতে চঞ্চল ছাড়াও আরও অভিনয় করবেন মনামী ঘোষ এবং সম্রাট চক্রবর্তীও।

খবর : আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top