সকল মেনু

রংপুর সিটির ৮৬ কেন্দ্র ঝুঁকিপূর্ণ

হটনিউজ ডেস্ক:

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের ৮৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে নির্বাচন কমিশন।

সোমবার (২৬ ডিসেম্বর) আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নিজ কার্যালয়ে নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, আমাদের লোকবল খুব বেশি নেই। তবুও আমরা সুষ্ঠু নির্বাচনের জন্য চেষ্টা করব। আমরা ৮৬টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছি। সেসব কেন্দ্রের জন্য আলাদা ব্যবস্থা নেওয়া হয়েছে। আমরা সিসি ক্যামেরার মাধ্যমে এই কেন্দ্রগুলো নিবিড়ভাবে পর্যবেক্ষণ করব। গাইবান্ধার মতো কোনো সমস্যা দেখা গেলে সঙ্গে সঙ্গে নির্বাচন বন্ধ করা হবে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিসি ক্যামেরা ব্যবহার করা হবে কি না জানতে চাইলে ইসি রাশেদা সুলতানা বলেন, সিসি ক্যামেরার ব্যবহার গণপ্রতিনিধিত্ব আদেশে নেই। তবুও জাতীয় নির্বাচনে ব্যবহার করা হবে কি না, তা এখনই বলা যাচ্ছে না।

বিএনপির ছেড়ে দেওয়া ৫টি আসনের উপনির্বাচনেও সিসি ক্যামেরা স্থাপন করা যাবে না বলে জানান এই নির্বাচন কমিশনার। তিনি বলেন, কারণ এটি হঠাৎ করে হয়েছে। এজন্য আমাদের বাজেট ছিল না। তবে আমরা একেবারেই সিসি ক্যামেরা ব্যবহার করব না, সেটি বলছি না। প্রয়োজন হলে করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top