সকল মেনু

পথরোধ করে ছুরিকাঘাত, প্রাণ গেল মতিউরের

হটনিউজ ডেস্ক:

বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মতিউর রহমান (৪০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। আজ শনিবার সকাল পৌনে ১০টার দিকে শহরের চারামাথা এলাকার এনার্জি পাম্পের পেছনে এই খুনের ঘটনা ঘটে।

নিহত মতিউর রহমান বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের কালিবালা গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। তিনি শহরতলির গোদারপাড়া এলাকার বি. জি. ল্যাবরেটরিজ নামের একটি ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।

বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুজন মিয়া জানান, মতিউর বাড়ি থেকে বের হয়ে গোদারপাড়ায় তার কর্মস্থলে যাচ্ছিলেন। তিনি এনার্জি পাম্পের পেছনে পৌঁছলে দুর্বৃত্তরা তার পথরোধ করে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা মতিউরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (শজিমেক) নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুজন মিয়া বলেন, তার মরদেহ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘটনার পরপরই জড়িতদের শনাক্ত করাসহ গ্রেপ্তার অভিযান শুরু হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top