সকল মেনু

ফরিদপুরে বাসের চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরে সোহাগ পরিবহণের একটি বাসের চাকা ফেটে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এসময় অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরের ধুলদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের নাম মো. শাহীনুর (৩০)। অপরজনের বয়স ৬০ বছর, তবে তার নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

এসময় আহত হন অন্তত ১০ জন। আহতরা হলেন প্রখর মণ্ডল (৪০), তন্দ্রা শর্মা (২২) ও আব্দুল কাদের (৪০)। বাকি আহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। পরে আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালসহ ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুজন নিহতের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. আসাদুল্লাহ বলেন, সড়ক দুর্ঘটনায় একজনকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়। বাকি আরও একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তবে, আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল বলেন, সোহাগ পরিবহণের একটি বাসের চাকা ব্লাস্ট হয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top