সকল মেনু

‘জানুয়ারিতে শিক্ষার্থীদের হাতে ৪৪ কোটি বই তুলে দেওয়া হবে’

হটনিউজ ডেস্ক:

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, জানুয়ারিতে সারাদেশে ৪৪ কোটি বই শিক্ষার্থীদের হাতে তোলে দেওয়া হবে।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা পর্যায়ে নারীদের জন্য আয়বর্ধক (আইজিএ) প্রশিক্ষণ প্রকল্পের ১৬ ব্যাচের প্রশিক্ষণার্থীদের মাঝে চেক বিতরণ ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আরও জানান, আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সব সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাদরাসার শিক্ষার্থীদের স্কুলব্যাগ দেওয়া হবে।

অনুষ্ঠানে ৫৬টি পরিবারের মাঝে ৫৬ লাখ ১৯ হাজার টাকার চেক, ৪ হাজার ৯শ জনকে কম্বল, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তিন পরিবারে মাঝে ২২ হাজার ৫০০ টাকার চেক, দুর্ঘটনায় নিহত পাঁচ ব্যক্তির পরিবারের মাঝে ১ লাখ টাকার চেক ও খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিন উদযাপন উপলক্ষে ২৪টি গির্জায় ১২ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলার চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাসরিন, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারোয়ার আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানা ও জনস্বাস্থ্য কর্মকর্তা নাসরিন আরা পোষণ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top