সকল মেনু

মুঠোফোনে স্বামীর সঙ্গে ঝগড়া করে নববধূর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরে স্বামীর সঙ্গে মুঠোফোনে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পপি আক্তার (২০) নামে এক নববধূ।

বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় পুলিশ ওই নববধূর মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এর আগে দুপুরে সদর উপজেলার মান্দারী

ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের নাইচ্ছালা বাড়িতে এ ঘটনা ঘটে। সে ওই বাড়ির জহির হোসেনের মেয়ে।

তার স্বামীর বাড়ি রামগঞ্জ উপজেলার শোশালিয়া গ্রামে। ওই এলাকার নুরনবীর ছেলে ইলেকট্রিক মিস্ত্রি রিয়াজের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে চার মাস আগে বিয়ে হয় পপির।

পপির বোন পলি আক্তার বলেন, ১৫ দিন আগে পপি তার স্বামীর বাড়ি থেকে তাদের বাড়িতে আসে। মোবাইল ফোনে তার স্বামী রিয়াজের সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। তবে কি কারণে ঝগড়া হতো তা আমাদের বলেনি। বুধবার সকাল থেকে তাকে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া করতে দেখেছি। দুপুরে পপির স্বামী আমাকে ফোন দিয়ে পপির খোঁজ নিতে বলে। পরে পপিকে আমার চাচার বসতঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তখনও তার হাত-পা নড়ছিল। দ্রুত ঘরে ঢুকে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। ঘটনার সময় ওই ঘরে কেউ ছিল না।

এ ঘটনার পর স্বামী বা শ্বশুর বাড়ির কেউ খোঁজ নেয়নি বলে জানায় পপির বোন পলি আক্তার।

চন্দ্রগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আউয়াল বলেন, পপির মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top