সকল মেনু

গাজীপুরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

গাজীপুরের কালিয়াকৈরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. জুলহাস মিয়া (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার উলুসাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২০ ডিসেম্বর) তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার ওই যুবকের বাড়ি কুমিল্লার জেলার দাউদকান্দি থানার গঙ্গাপ্রসাদ এলাকায়।

মামলা ও শিশুর পরিবার সুত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলায় বাড়ির সামনে গত রোববার রাত সাড়ে দশটার দিকে ভাড়াটিয়ারা ফুটবল খেলা দেখছিলেন। এসময় ভাড়াটিয়ার জুলহাস অপর ভাড়াটিয়ার শিশু কন্যাকে ঘরের ভেতর একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই শিশুর চিৎকারে তার পরিবারের লোকজন ছুটে এলে অভিযুক্ত জুলহাস মিয়া পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

পরে এলাকার লোকজন অভিযুক্তকে আটক করে কালিয়াকৈর থানায় খবর দেয়। পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় সোমবার ওই শিশুর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত জুলহাসকে মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top