সকল মেনু

বিশ্বকাপের ট্রফি উন্মোচন করে ফের সমালোচনায় দীপিকা

হটনিউজ ডেস্ক:

বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। ফুটবলপ্রেমীদের উন্মাদনায় গমগম করছে কাতারের লুসেইল স্টেডিয়াম। ফিফা বিশ্বকাপ সঙ্গে নিয়ে করে মাঠে ঢুকতে দেখা যায় ভারতীয় সুপারস্টার দীপিকা পাড়ুকোনকে। যা দেখে গর্ববোধ করেছেন রণবীর সিং সহ অভিনেত্রীর অনুরাগীরা।

অপরিসীম মনোবল এবং দুরন্ত হাসিতে সকলের মন জয় করে ফেলেছেন দীপিকা পাড়ুকোন। ‘পাঠান’ বিতর্কের জেরে অভিনেত্রী শিরোনামে রয়েছেন বেশ কয়েকদিন ধরে। তবে এদিন আন্তর্জাতিক মঞ্চে দীপিকাকে ভারতের নাম উজ্জ্বল করতে দেখে পুরনো মান-অভিমান ভুলেছেন অনেকে। যদিও সাফল্যের চূড়ায় পৌঁছেও ব্যঙ্গের শিকার হয়েছেন দীপিকা। হচ্ছেন সমালোচনার শিকার।

কিন্তু হঠাৎ কেন এই ব্যঙ্গ-সমালোচনা শুরু হলো? অনলাইনে চোখ রাখলে অবশ্য বোঝা যাবে দীপিকার পোশাকের জন্যই তাঁকে ফের ব্যঙ্গের শিকার হতে হয়েছে। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় আয়োজনের মাঠে সাদা শার্ট, ট্যান কালারের ওভারকোট, ঢিলে কালো প্যান্ট পরেছিলেন অভিনেত্রী। সঙ্গে স্টেটমেন্ট ব্ল্যাক বেল্টও পরেছেন উপরে। চুলের খোঁপাও করেছিলেন দীপিকা। ঠোঁটে ছিল টকটকে লাল লিপস্টিক। দুর্দান্ত এই লুক নিয়েও সমালোচনার মুখে পড়েছেন তিনি।

নেটিজেনরা দীপিকার পোশাকের সমালোচনা করে একের পর এক মন্তব্য ও পোস্ট করে যাচ্ছেন। কেউ বলছেন, “দীপিকা ট্রফির ব্যাগ নিয়ে এসেছেন, মানলাম। তাহলে তাকে কেন ব্যাগ সাজানো হয়েছে?” কেউ বলেছেন, “এত বিশ্রী সাজে আগে দীপিকা পাড়ুকোনকে দেখা যায়নি। ” কেউ লিখেছেন, “ভারতীয় স্টাইলিস্টরা দীপিকাকে এর থেকে ভালো সাজায়। ” কেউ প্রশ্ন করে লিখেছেন, “এরকম সেজে এত লোকজনের মাঝে হাঁটতে অসুবিধা হল না?” কেউ লিখেছেন, “প্লাস্টিকের ব্যাগ কেন পরেছেন?”

এদিকে দীপিকা পাড়ুকোনের ভক্তরাও নিজেদের ক্ষোভ প্রকাশ করছেন। যদিও অভিনেত্রীর উপর কোনো রাগ করেননি তাঁরা। বরং নায়িকার প্রতি সমবেদনা জানিয়েছেন ভক্তরা। তাঁদের মূল রাগ লুই ভিতোঁর উপরে। কেন দীপিকাকে অদ্ভুতভাবে সাজানো হল সেই প্রশ্নও করতে শুরু করেন তাঁরা। আন্তর্জাতিক সংস্থাকে প্রবল ব্যঙ্গ করা হচ্ছে দীপিকার এই সাজের কারণে। তবে প্রকাশ রাজ সহ বলিউডের একাধিক তারকা দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, শনিবার বিকেলে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। সেদিন কাতারের ফ্লাইট ধরেন অভিনেত্রী। রণবীর সিং তাঁকে মুম্বাই এয়ারপোর্টে ছেড়ে দেন। দীপিকা সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন হাসিমুখে। কাতার বিশ্বকাপের ট্রফি উন্মোচনের দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে। রবিবার বিকেলে ফিফা বিশ্বকাপের ট্রফি ট্রাঙ্কের কভারের ছবি ভক্তদের দেখিয়েছেন তিনি। পরে মাঠে ট্রফির উপর থেকে পর্দা সরিয়েছেন দীপিকা।

সূত্র : এই সময়

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top