সকল মেনু

ফাইনালের আগে অনুশীলনে ফ্রান্সের সব খেলোয়াড়

হটনিউজ ডেস্ক:

কাতার বিশ্বকাপের ফাইনালে আজ স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় (বাংলাদেশ সময় রাত ৯টা) লুসাইল আইকনিক স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ফ্রান্স। বিশ্বকাপের ট্রফি জয়ের শেষ সুযোগ লিওনেল মেসির। অন্যদিকে টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ জিতে ইতিহাসে অমর হওয়ার অপেক্ষায় কিলিয়ান এমবাপ্পেরা।

এদিকে, বিশ্বকাপ ফাইনালের আগের দিন স্বস্তির খবর পেল ফ্রান্স। ভাইরাসজনিত অসুস্থতা থেকে সেরে উঠে অনুশীলনে যোগ দিলেন রাফায়েল ভারানে, ইব্রাহিমা কোনাতে ও কিংসলে কোমান।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, তিন জনই শনিবার দলের সঙ্গে অনুশীলন শুরু করেন। অনুশীলনের প্রথম ১৫ মিনিট উন্মুক্ত ছিল গণমাধ্যম কর্মীদের জন্য।
চোট কাটিয়ে বাকিদের সঙ্গে এ দিন অনুশীলনে যোগ দেন ডিফেন্ডার থিও হার্নান্দেজ ও মিডফিল্ডার অহেলিয়া চুয়ামেনিও। হার্নান্দেজ হাঁটুর সমস্যায় ও চুয়ামেনি নিতম্বের চোটে শুক্রবারের অনুশীলনে ছিলেন না।

দুই ডিফেন্ডার ভারানে, কোনাতে ও ফরোয়ার্ড কোমানও শুক্রবারের অনুশীলনে ছিলেন না অসুস্থতার কারণে। ফ্রান্স ফুটবল ফেডারেশন (এফএফএফ) ওই দিন জানিয়েছিল, দলের বেশ কয়েক জন খেলোয়াড় সর্দি-কাশিতে আক্রান্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top