সকল মেনু

অবশেষে মুক্তির অনুমতি পেল ‘নূর’

হটনিউজ ডেস্ক:

সব জল্পনাকল্পনা শেষে চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে সিনেমা ‘নূর’। এটি নির্মাণ করেছেন পরিচালক রায়হান রাফি। ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছেন আরিফিন শুভ এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

এ বছরের জুলাই মাসে কারিগরি ত্রুটি থাকায় ছবিটি মুক্তির অনুমতি দেয়নি সেন্সর বোর্ড। সেই সঙ্গে নতুন করে সম্পাদনা এবং সাউন্ড ডিজাইন কাজ করে বোর্ডে জমা দেওয়ার নির্দেশ দেয় প্রতিষ্ঠানটি।

ছবিটির মুক্তির প্রসঙ্গে নির্মাতা রাফি জানান, চার মাস আগেই আমরা ‘নূর’ সিনেমার সেন্সর পেয়েছি। এর আগে সেন্সর বোর্ড ছবিটির কিছু সংশোধন দিয়েছিলেন। আমরা তাদের কথার সম্মান জানিয়ে নতুন করে সব করে জমা দিলে সেন্সর বোর্ড আনকাট সেন্সর ছাড়পত্র দিয়েছে।

তবে এখনই আনুষ্ঠানিক ঘোষণা দিবে না বলে জানিয়েছে নির্মাতা। ‘নূর’ ছবিটি নিয়ে তাদের একটি প্ল্যান আছে এবং মুক্তি তারিখ চূড়ান্ত হওয়ার পরই আনুষ্ঠানিকভাবে দেওয়া হবে বলে জানান রাফি।

প্রসঙ্গত, ছবির নাম ভূমিকায় অভিনয়ের পাশাপাশি সিনেমার নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করছেন শুভ। আর সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top