সকল মেনু

সুন্দরবনের লোকালয় থেকে ৩৬ কেজি হরিণের মাংসসহ আটক ১

হটনিউজ ডেস্ক:

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা সোমবার মধ্যরাতে বানিয়াশান্তা বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. আজিজুল গাজী (৩৮) নামে এক মোটরসাইকেল আরোহীকে ধাওয়া করে আটক করেছে। এসময়ে তার কাছে থাকা প্লাটিকের বস্তায় ৩৬ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়। আটক চোরা শিকারী আজিজুল গাজী খুলনা জেলার দাকোপ উপজেলার আমতলা গ্রামের বাসিন্দা।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আব্দুর রহমান জানান, পাচারকারীরা সুন্দরবন থেকে হরিণ শিকার করে মাংস পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা সোমবার মধ্যরাতে বানিয়াশান্তা বাজার এলাকায় অভিযানে নামে। এসময়ে একজন কোস্টগার্ড সদস্য দেখেন দ্রুত মোটরসাইকেলযোগে একজন পালানোর চেষ্টা করছে। এসময়ে কোস্টগার্ড সদস্যদের তাকে ধাওয়া করে আটকের পর তার মোটরসাইকেলে রাখা প্লাটিকের বস্তায় থাকা ৩৬ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়।

খুলনা জেলার দাকোপ উপজেলার আমতলা গ্রামের বাসিন্দা আটক চোরা শিকারী মো. আজিজুল গাজীকে মঙ্গলবার সকালে সুন্দরবনের ঢাংমারী ফরেষ্ট স্টেশনে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top