সকল মেনু

মুম্বাইয়ে সিলিন্ডার বিস্ফোরণে ভেঙে পড়ল দোতলা বাড়ি

হটনিউজ ডেস্ক:

মুম্বাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বড় ধরনের দুর্ঘটনা ঘটেছে। দোতলা একটি বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়েছে বিস্ফোরণের পর। দুর্ঘটনায় ওই বাড়ির ৩০ বছর বয়সী একজন নারী গুরুতর আহত হয়েছেন। তার শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, শনিবার সন্ধ্যা ৭টার কিছু পরে এই দুর্ঘটনা ঘটে। মুম্বাইয়ের সূর্য নগর এলাকায় ওই বাড়িতে হঠাৎ সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হয়। প্রচণ্ড শব্দে কেঁপে ওঠে চারিদিক।

বাড়িটির দোতলার দেয়াল এবং ছাদ বিস্ফোরণের ধাক্কায় হুড়মুড়িয়ে ভেঙে পড়েছে। ধ্বংসস্তূপে চাপা পড়ে গিয়েছিলেন ওই নারী। মুহূর্তে বাড়িটিতে আগুন ধরে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ এবং দমকল বাহিনীর সদস্যরা। দমকলের ৪টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পুলিশ জানিয়েছে, আহত নারীর নাম সুজাতা কাওয়ালে। ওই বাড়িতে তার পরিবারের অন্যান্য সদস্যও থাকতেন। কিন্তু আর কারো তেমন আঘাত লাগেনি। ধ্বংসস্তূপের মধ্যে থেকে নারীকে উদ্ধার করে দ্রুত নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে।

চিকিৎসকরা জানিয়েছেন, গ্যাস সিলিন্ডার ফেটে বাড়িতে আগুন ছড়িয়ে পড়েছিল। সেই আগুনে নারীর শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।
সূত্র: এনডিটিভি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top