সকল মেনু

প্রেমের পর শারীরিক সম্পর্ক, প্রেমিকাকে দেখে পালাল আলম

হটনিউজ ডেস্ক:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নে বিয়ের দাবিতে পাঁচদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী (১৮)।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে প্রেমিকের বাড়িতে গিয়ে এ দৃশ্য দেখা যায়। এর আগে গত ৫ ডিসেম্বর বিকেলে প্রেমিকের বাড়িতে ওঠেন তিনি। এ সময় প্রেমিকাকে দেখে উৎসব বাড়ি থেকে পালিয়ে যান।

অভিযুক্ত প্রেমিক উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আজিজর রহমানের ছেলে উৎসব আলম (২২)

জানা গেছে, উৎসব ভুক্তভোগী তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে এ সম্পর্কের জেরে গত ২ ডিসেম্বর বিয়ের প্রলোভনে প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন। এরপরে ভুক্তভোগী তরুণী বিয়ের জন্য চাপ দিলে টালবাহানা শুরু করেন উৎসব। উপায় না পেয়ে প্রেমিকের বাড়িতে হাজির হয়ে অনশন শুরু করেন তিনি।

ভুক্তভোগী তরুণী জানান, উৎসবের সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে উৎসব আমার সঙ্গে কয়েকবার শারীরিক সম্পর্ক করে। এখন বিয়ের কথা বললে উৎসব নানা টালবাহানা করতে থাকে। আমি উৎসবকেই বিয়ে করব। এ কারণে তার বাড়িতে এসেছি।

এ বিষয়ে সিংগীমারী ইউনিয়ন পরিষদের সদস্য শামসুল আলম জানান, প্রায় পাঁচদিন ধরে একটি তরুণী বিয়ের দাবিতে উৎসবের বাড়িতে অবস্থান করছে। বিষয়টি নিয়ে সন্ধ্যায় দুই পক্ষের লোকজনের সঙ্গে বৈঠক করার কথা আছে।

উৎসব আলমের বাবা আজিজার রহমান জানান, আমার ছেলের সঙ্গে ওই তরুণীর সম্পর্ক আছে কী না জানি না। আমার ছেলে বাড়িতে নেই।

এ বিষয়ে প্রেমিক ব্যবহৃত মোবাইলফোনও বন্ধ থাকায় মন্তব্য পাওয়া সম্ভব হয়নি।

সিংগীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু জানান, শনিবার সন্ধ্যায় বিষয়টি নিয়ে দুপক্ষের মধ্যে ইউনিয়ন পরিষদে বৈঠকের কথা রয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, এই বিষয়টি জানা নেই। কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top