সকল মেনু

বিএন‌পি আবা‌রও অগ্নি-সন্ত্রাস শুরু ক‌রে‌ছে : তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএন‌পি মানবা‌ধিকার লঙ্ঘন ক‌রে‌ছে। বিনা বিচা‌রে অ‌নেক মানুষে‌কে হত্যা ক‌রে‌ছে। বিএন‌পির প‌রিচালনায় দে‌শে অ‌গ্নি-সস্ত্রাস হ‌য়ে‌ছে। সভা, সমা‌বে‌শের অ‌ধিকার দেয়া হ‌য়ে‌ছে ব‌লেই বিএন‌পি সভা সমা‌বেশ কর‌তে পার‌ছে।

আজ শনিবার দুপুরে শহীদ মিনা‌রে ২০১৩ ও ২০১৪ সালে বিএনপি জামায়াতের অগ্নি-সন্ত্রাস, গাড়ি পোড়ানো নৈরাজ্য ও সহিংসতার শিকার আহত ব্যক্তি ও নিহতের পরিবারের সদস্যদের মানববন্ধ‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

মন্ত্রী ব‌লেন, বিএন‌পি আবা‌রও অগ্নি-সন্ত্রাস শুরু ক‌রে‌ছে। অ‌গ্নি-সন্ত্রা‌সের হুকুমদাতা‌ খা‌লেদা জিয়াসহ অন্যান্য বিএনপি নেতা‌দের বিচা‌রের মু‌খোমু‌খি করা হ‌বে। এ দা‌বি আন্তর্জা‌তিক অঙ্গ‌নে নি‌য়ে যাওয়া হ‌বে ব‌লেও জানান তি‌নি।

বিএন‌পির ১০ দফা দাবির প্রেক্ষি‌তে সাধারণ মানু‌ষের এক দফা দা‌বি- যারা অ‌গ্নি-সন্ত্রাস ক‌রে তা‌দের রাজনী‌তি থেকে বিদায় নি‌তে হ‌বে বলেও মন্তব্য ক‌রে‌ন তথ্যমন্ত্রী।

মানববন্ধনে ভুক্তভোগীরা বলেন, যারা দেশের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে মুক্তযুদ্ধের পক্ষে শক্তি রাজপথে থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top