সকল মেনু

তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ল ২ শিশু, পালালেন মা-নানি

হটনিউজ ডেস্ক :

মাদারীপুর সদর উপজেলায় দরজার ছিটকিনি অবস্থায় ঘরের ভেতরে আগুন পুড়ে এক থেকে দুই বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে শিশুদের মা ও নানি পলাতক রয়েছেন।

সোমবার (৫ডিসেম্বর) দুপুরে উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতদের বাবার নাম মানিক বৈদ্য। তার গ্রামের বাড়ি মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া গ্রামে। তিনি দুই মাস আগে পরিবার নিয়ে এই গ্রামে বাসা ভাড়া নেন। বর্তমানে মানিক একটি চুরির মামলায় কারাগারে আছেন।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বাড়ির মালিক ঢাকায় থাকেন। এখানে স্ত্রী, শাশুড়ি ও দুই ছেলে শিশুকে নিয়ে এক ব্যক্তি ভাড়া থাকতেন। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, মাঝেমধ্যেই ভাড়াটে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো।

তিনি আরও জানান, রোববার সকালে বাড়ির দরজায় তালা দিয়ে বাইরে যান দুই শিশুর মা ও নানি। পরে ঘরের চালা দিয়ে ধোঁয়া উঠতে দেখতে পান স্থানীয়রা। এ খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘরের দরজা খুলে দুই শিশুর পুড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে। তবে ঘরের বাইরে থেকে আগুন লাগেনি। আমরা পুরো ঘটনাটি তদন্ত করে দেখছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top