সকল মেনু

স্ত্রীকে ইট দিয়ে হত্যাকারী কহিনুর গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

মানিকগঞ্জ: ঢাকার ধামরাইয়ে ইট দিয়ে আঘাতে করে স্ত্রীকে নির্মমভাবে হত্যাকারী পলাতক আসামি কহিনুর ইসলাম ফকিরকে (৬২) গ্রেফতার করেছে র‌্যাব-৪।

শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৪ এর একটি দল মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

পরদিন (৪ ডিসেম্বর) সকালে র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

হত্যাকাণ্ডের ১৩ দিন পর তাকে গ্রেফতারে সক্ষম হলো আইনশৃঙ্খলা বাহিনী।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, নিহত জুলেখা ও আসামি কহিনুর ফকির দম্পতির প্রায় ৩৫ বছরের সংসার ছিল। স্বামী কহিনুর ফকির গত কয়েক বছর ধরে আরেকটি বিয়ে করতে চাওয়ায় জুলেখার সঙ্গে প্রায়শই ঝগড়া লেগে থাকত তার। এ নিয়ে গত ২০ নভেম্বর সকালে বাকবিতণ্ডার এক পর্যায়ে জুলেখাকে ইট দিয়ে উপর্যুপরি আঘাত করেন কহিনুর। ঘটনাস্থলেই প্রাণ হারান জুলেখা। স্ত্রীর মৃত্যুর বিষয়টি বুঝতে পেরে কহিনুর পালিয়ে যায়।

এ ঘটনায় নিহত জুলেখার ভাই আব্দুল কাদের বাদী হয়ে আসামি কহিনুর ইসলাম ফকিরের নামে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৪, সিপিসি-২ এর লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি তার স্ত্রী জুলেখাকে হত্যার কথা স্বীকার করেছেন। তাকে আজ থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top