সকল মেনু

স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

গাজীপুরের কালিয়াকৈরে চাপাইর এলাকায় রুমা আক্তার নামে এক গৃহবধূ তার স্বামীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে অভিযোগ উঠেছে। মৃত ওই গৃহবধূ হলেন টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার পাকুল্ল্যা এলাকার আশুতোষ সরকারের মেয়ে রুমা সরকার (২৭)। শনিবার (০৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন আগে রুমার সাথে মানিকগঞ্জ সাটুরিয়া এলাকার প্রকাশ সরকারে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর জীবিকার তাগিদে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় আসেন তারা। পরে উপজেলায় চাপাইর এলাকায় মালিকার বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। স্বামী প্রকাশ সরকার উপজেলার স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। চাকরিরত অবস্থায় প্রকাশ অসুস্থ হয়ে পড়ে। পরে প্রকাশকে নিয়ে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়। চিকিৎসা করেও প্রকাশ ভাল হয়নি। এরপর ঢাকার একটি হাসপাতালে নিলে পরীক্ষা নিরিক্ষা শেষে তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। অসুস্থ স্বামীকে নিয়ে কোনো রকম দিন কাটাচ্ছিলেন রুমা।

শনিবার সকালে প্রকাশ সরকার অসুস্থ শরীর নিয়ে বাসা থেকে বের হয়ে বাজারে যায়। পরে স্ত্রীর জন্য শখ করে একটি কাপড় কিনে নিয়ে বাসায় আসে প্রকাশ। বাসায় এসে কাপড়টি স্ত্রীর হাতে তুলে দিলে স্ত্রী রাগ করে বলে- তোমার কোনো কামাই রোজগার নেই তুমি কেন আমার জন্য কাপড় আনতে গেলে। একথা বলে রুমা ঘরের ভেতর যায়। কিছুক্ষণ পর প্রকাশ বের হয়ে দেখতে পায় রুমার ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরও রুমার কোনো সাড়াশব্দ নেই। তখন স্বামী ডাকচিৎকার করতে থাকে। তার ডাকচিৎকারে আশেপাশের লোক ছুটে আসেন। পরে এলাকাবাসী ঘরের দরজা ভেঙে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে রুমা ঝুলে আছে। স্থানীয়রা রুমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহটি উদ্ধার করে।
কালিয়াকৈর থানার উপ-পরির্দশক (এসআই) রকিবুল জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে কেউ বাদী না হলে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহটি হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top