সকল মেনু

ভ্যানে মিলল কোটি টাকার স্বর্ণ

হটনিউজ ডেস্ক:

যশোরের শার্শা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। উদ্ধার করা স্বর্ণের ওজন এক কেজি। যার মূল্য ৯৩ লাখ ৫০ হাজার টাকা।

শনিবার (২৬ নভেম্বর) রাত ১১টার দিকে আমড়াখালী এলাকায় অভিযান চালিয়ে এসব স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ ছিদ্দিকী বলেন, রাতে বিজিবির কাছে গোপন খবর আসে আমড়াখালী এলাকায় স্বর্ণ পাচারকারী চক্রের সদস্যরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে বিজিবি সদস্যরা।

এ সময় একটি ভ্যান যেতে দেখে তাদের সন্দেহ হয়। ভ্যানচালককে থামানোর জন্য বলা হলে তিনি ভ্যান ফেলে পালিয়ে যায়। পরে ভ্যান তল্লাশি করে কাঠের পাটাতনের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, খোঁজ নিয়ে জানা গেছে পলাতক ভ্যানচালক শার্শা উপজেলার বাঁগআচড়া সাতমাইল এলাকার মৃত মহর আলীর ছেলে মিলন। তাকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top