সকল মেনু

সাবেক স্ত্রীর স্বামীকে কুপিয়ে হত্যা, দুই ভাই গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

ময়মনসিংহের ভালুকায় সাবেক স্ত্রীর প্রথম স্বামী ফকরুল ইসলামকে কুপিয়ে হত্যার ঘটনায় দ্বিতীয় স্বামী রাজিব মিয়া ও তার বড় ভাই মো. রানা মিয়াকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

মঙ্গলবার মুক্তাগাছা উপজেলার বটতলা নামাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে বুধবার বিকেলে র‍্যাব কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‍্যাব।

এর আগে গত ১৬ই নভেম্বর রাতে ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভান্ডাব গ্রামে শ্বশুর বাড়িতে অবস্থানকালে ফকরুলকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

এসময় স্ত্রী আকলিমা আক্তারকেও কুপয়ে জখম করে গ্রেপ্তাররা।
এই ঘটনার পর ওই দিন রাতে নিহতের বড় ছেলে ছানিম সারোয়ার বাদী হয়ে একজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

র‍্যাব-১৪’র সিনিয়র এএসপি বেলায়েত হোসেন জানান, ঘটনার দিন রাত আড়াইটার দিকে ফকরুল প্রকৃতির ডাকে সাড়া দিতে স্ত্রী-সন্তানকে নিয়ে বাইরে বের হন। পরে স্ত্রী আকলিমা ও তার মেয়ে তমাকে নিয়ে ঘরে ঢোকার পরেই রাজিব ফকরুলকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় স্ত্রী আকলিমা বাঁচাতে এলে তাকেও কুপিয়ে জখম করে রাজিব।

তিনি আরও জানান, হত্যার পর রাজশাহী সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তারা। সেই পরিকল্পনা অনুযায়ী রাজশাহীর তানোরে যায় দুই ভাই। কিন্তু সাম্প্রতিক ঘটনায় সীমান্তে কঠোর নিরাপত্তা ব্যবস্থার কারণে ভারতে পালানোর পরিকল্পনা পিছিয়ে দেয়। পরে সেখান থেকে জেলার মুক্তাগাছায় ফিরে আসলে র‍্যাবের হাতে গ্রেফতার হয় রাজী ও রানা।

জানা যায়, ফকরুল ইসলাম আকলিমা খাতুনের প্রথম স্বামী। বেশ কিছুদিন আগে আকলিমা ফকরুলকে ছেড়ে রাজিব মিয়াকে বিয়ে করেন। তাদের মধ্যে বনিবনা না হওয়ায় রাজিব মিয়াকে তালাক দিয়ে ফের ফকরুল ইসলামের কাছে চলে আসেন আকলিমা খাতুন। এই ক্ষোভ থেকেই ফকরুলকে কুপিয়ে হত্যা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top