সকল মেনু

শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, বাবার দাবি হত্যা

হটনিউজ ডেস্ক:

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চলে আয়েশা আক্তার (২৭) নামের এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। পরিবারের দাবি, তাকে হত্যা করেছে স্বামীসহ শ্বশুরবাড়ির সদস্যরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) উপজেলার চাঁনপুর ইউনিয়নের মাঝেরচর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর নিহতের স্বামীসহ পরিবারের সবাই আত্মগোপনে রয়েছে।

আয়েশা চাঁনপুর ইউনিয়নের কালিকাপুর এলাকার সমসু মিয়ার মেয়ে। ১১ বছর আগে একই ইউনিয়নের মাঝেরচর এলাকার আব্দুর রহিমের ছেলে হিরণ মিয়ার সঙ্গে আয়েশার বিয়ে হয়।

নিহত গৃহবধূর বাবা সমসু মিয়ার অভিযোগ, তিন বছর আগে দুই লাখ টাকা যৌতুক দেন হিরণকে। সম্প্রতি আবারও দুই লাখ টাকার জন্য আয়েশাকে চাপ দেন হিরণ। টাকা এনে দিতে রাজি হননি আয়েশা। এরপর থেকে আয়েশার ওপর নানাভাবে নির্যাতন চালিয়ে আসছিল শ্বশুরবাড়ির লোকজন। সোমবার রাতে তাকে হত্যা করা হয়।

নিহতের ভাই নাজমুল হক জানান, তার বোনের মৃত্যুর ঘটনায় থানায় লিখিত অভিযোগ করবেন।

রায়পুরা থানার উপপরিদর্শক মুরাদ হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে ওই গৃহবধূর মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top