সকল মেনু

এক মাসেও খোঁজ মেলেনি রফিকুলের

হটনিউজ ডেস্ক:

ঢাকার ধামরাইয়ে রফিকুল ইসলাম নামে এক যুবক প্রায় এক মাস ধরে নিখোঁজ রয়েছেন। তিনি সূতিপাড়া ইউনিয়নের বাথুলী গ্রামের আবদুল জলিলের ছেলে। পেশায় কৃষি কাজ করতেন। প্রায় এক মাস আগে বাড়ি থেকে বের হন রফিকুল, এরপর আর ফেরেননি।

তাকে সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করেছেন তার স্বজনরা তবে কোথাও পাওয়া যায়নি তাকে। এ ব্যাপারে ধামরাই থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। কিন্তু তাকে উদ্ধারে পুলিশের তেমন কোনো তৎপরতা নেই বলে অভিযোগ স্বজনদের।
জিডি সূত্রে ও স্বজনদের থেকে জানা গেছে, রফিকুল ইসলাম গত মাসের ২৩ তারিখে সকালের খবার খেয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি ফেরেননি। রফিকুলের বাবা আবদুল জলিল জানান, সম্ভাব্য স্থানসহ সকল আত্মীয় স্বজনদের বাড়ি খোঁজ করেছি কিন্তু পাইনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। এ বিষয়ে ধামরাই থানায় গত ৩ নভেম্বর জিডি করা হয়েছে। আবদুল জলিলের অভিযোগ, তিনি পুলিশকে বারবার বলার পরও কোনো তৎপরতা নেই।

তবে জিডির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এস আই) তৈমুর ইসলাম বলেন, ‘উদ্ধারের চেষ্টায় আছি। এছাড়া সারাদেশে বেতারের মাধ্যমে নিখোঁজের বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। ’

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, ‘নিখোঁজের রহস্য উদঘাটন ও তাকে উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ। ’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top