সকল মেনু

বিশ্বকাপের আগে এক হলেন মেসি-রোনালদো

হটনিউজ ডেস্ক:

আর মাত্র কয়েক ঘণ্টা! এরপরই মাঠে গড়াচ্ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ফিফা ফুটবল বিশ্বকাপ। কাতারে বিশ্বকাপের ২২তম আসরই সম্ভবত আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ও পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর শেষ বিশ্বকাপ। কারণ, মরুর বুকে নিজেদের ক্যারিয়ারের পঞ্চম বিশ্বকাপ খেলবেন এ তারকারা।

আনুষ্ঠানিকভাবে ঘোষণা না দিলেও এটাই তার ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ বলে ইঙ্গিত করেছেন মেসি। আঁচ করাই যায়, কাতারেই শেষ বিশ্বকাপ খেলছেন ৩৭ বছর বয়সী ক্রিস্টিয়ানো রোনালদো।

ফুটবল বিশ্বকাপের মহাযজ্ঞ শুরু ঠিক আগ মুহূর্তে দাবার সঙ্গে নাম লেখালেন দুই মহাতারকা মেসি-রোনালদো। যেন তারাই দক্ষ দাবাড়ু। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের জন্য একই ছবি ভাগ করেন এই দুই তারকা। শনিবার (১৯ নভেম্বর) রাত ১১টা ৩০ মিনিটে ছবিটি শেয়ার করেন সিআর সেভেন। মেসিও একই সময়ে ছবিটি শেয়ার করেছেন।

দু’জনেই দাবা খেলায় ব্যস্ত! তীক্ষ্ণ মনোযোগ! চলছে লড়াই, এ যেন প্রায় ১৫ বছরের অধিক সময়ের লড়াই। দারুণ এক দৃশ্য। লড়াই-ই বটে। কারণ, দুজনের সঙ্গেই দুজনের প্রতিদ্বন্দ্বিতা। সুদীর্ঘ এ সময়ে মেসি সাতবার ও রোনালদো পাঁচবার ব্যালন ডি’অর জিতেছেন।

মাঠে দুজনে একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও মাঠের বাহিরে বরাবরই পারস্পরিক সম্মানবোধ বজায় রাখেন এই দুই তারকা। এর প্রমাণ সবসময়ই মিলেছে। বিশ্বকাপে ঠিক আগ মুহূর্তেও একই ছবি আপলোড করে একে অপরকে সম্মানিত করলেন তারা। ছবিতে জুড়ে দিয়েছেন একই ক্যাপশন। ছবিটির ক্যাপশনে লুইঁ ভুঁতোর নতুন ক্যাম্পেইনের ট্যাগলাইন, ‘ভিক্টরি ইজ অ্যা স্টেট অর মাইন্ড।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top