সকল মেনু

মীর সাব্বিরের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ পায়েলের

হটনিউজ ডেস্ক:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার অভিযোগ এনেছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। সম্প্রতি ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ এর মঞ্চে এ ঘটনা ঘটে। সেখানে বিচারকের দায়িত্বে ছিলেন অভিনেতা মীর সাব্বির। উপস্থাপনা করেন ইসরাত পায়েল। অনুষ্ঠানের এক পর্যায়ে মীর সাব্বিরকে মঞ্চে ডেকে নেন পায়েল। মীর সাব্বির-পায়েল পরস্পরের সঙ্গে রসিকতাও করেন।

মীর সাব্বির মঞ্চ ছাড়ার সময় তাকে বরিশালের ভাষায় নাটকের জনপ্রিয় সংলাপ দিতে বলেন পায়েল। জবাবে সাব্বির বলেন, ‘আমি সংলাপ মুখস্ত রাখতে পারি না’। আবারও অনুরোধ করলে মীর সাব্বির বরিশালের ভাষায় পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতাড়ি তুমি এরকম উদলা গায়ে দাড়াই আছ কিল্লাইগা’? বরিশালের ভাষায় মীর সাব্বিরের কথা শুনে হেসে দেন পায়েল। দর্শকসারিতে থাকা অনেকে তখন হাততালি দিচ্ছিলেন। মীর সাব্বিরের হাত থেকে মাইক্রোফোন নিয়ে পায়েল হাসতে হাসতে বলেন, ‘ওহ মাই গড। থ্যাংক কিউ সো মাচ’।

অনুষ্ঠানের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। অনুষ্ঠানের পর গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পায়েল দাবি করেছেন, তাকে বুলিং করা হয়েছে। পায়েল বলেন, ‘এমন বক্তব্য দেওয়ায় মীর সাব্বিরের ক্ষমা চাওয়া উচিত। এটা খুবই দুঃখজনক একটা ব্যাপার। তিনি প্রতিযোগিতা নিয়ে, বরিশাল নিয়ে বলতে পারতেন। তার চোখ গেছে আমার পোশাকের ওপর। এটা কোনো ধর্মীয় অনুষ্ঠান না। এটা গ্ল্যামার নিয়ে অনুষ্ঠান। ধর্মীয় অনুষ্ঠান হলে তিনি বলতে পারতেন, ‘তুমি ড্রেস কোড ফলো করো নাই’। উনি অনুষ্ঠানের ওয়েটটা হয়তো বুঝতে পারেননি। আন্তর্জাতিক প্ল্যাটফর্মে পোশাক নিয়ে কথা বলাটা কুরুচির লক্ষণ’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top