সকল মেনু

উড়ন্ত বিমান থেকে কোলের শিশুসন্তানকে ফেলে দেওয়ার চেষ্টা নারীর, অতঃপর…

হটনিউজ ডেস্ক:

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের। গত রবিবার দেশটির ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সান ফ্রান্সিসকো নগরী থেকে ইলিনয়স অঙ্গরাজ্যের শিকাগো যাচ্ছিল একটি বিমান। আর কিছুক্ষণ পরই সেখানকার ও’হারে বিমানবন্দরে অবতরণ করবে বিমানটি। কিন্তু হঠাৎ এক নারী রেগে ওঠেন। নিজের সন্তানকে বিমান থেকে ফেলে দিতে চান তিনি। প্রথমে ওই নারী বিমানের পিছনের দিকে হাঁটতে থাকেন।

এ সময় এক বিমানকর্মীকে তিনি চিৎকার করে বলেন, “এটা কোথায়।” ততক্ষণে আরেক বিমানকর্মী এসে ওই নারীকে নিবৃত্ত করতে চান। তিনি ওই নারীকে অনুরোধ করে বলেন, “দয়া করে নিজের আসনে গিয়ে বসুন।”

কিন্তু ওই নারী তা মানতে নারাজ। শুরু হয় বিমানকর্মীদের সঙ্গে তার বাগবিতণ্ডা। একজনের সঙ্গে ধস্তাধস্তি করেন ওই নারী। আর বলেন, “আমি তোমায় মেরে ফেলব।”
ওই নারী অন্যদেরও অশ্রাব্য ভাষায় গালি দেন বলে অভিযোগ। এসব কর্মকাণ্ডের মধ্যে কোলের শিশুটি তখন কেঁদেই চলেছে।

এভাবে বেশ কিছুক্ষণ হট্টগোল চলে। কিছুক্ষণ পর অবতরণ করে বিমানটি। অবতরণের সঙ্গে সঙ্গে ক্রুরা ছুটে এসে ওই নারী এবং তার সন্তানকে হাসপাতালে নিয়ে যান। এক বিমানকর্মীও হাসপাতালে ভর্তি হন বলে জানা গেছে।

ফ্লাইটটি ছিল ইউনাইটেড এয়ারলাইন্সের। এ ঘটনায় বিবৃতি দিয়েছে বিমান সংস্থাটি। তারা বলে, “আমরা আমাদের কর্মীদের জন্য গর্বিত যে তারা এমন একটি পরিস্থিতি অত্যন্ত দক্ষতার সঙ্গে সামলেছেন। সবার সুরক্ষার দিকে নজর দিয়েছেন।” ওই যাত্রীর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ। সূত্র: ডেইলি মেইল, নিউইয়র্ক পোস্ট

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top