সকল মেনু

পদ্মা সেতুতে ওঠার আগে বিএনপির ক্ষমা চাওয়া উচিত ছিল: তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

পদ্মা সেতু এদেশের সব মানুষের। তবে পদ্মা সেতুতে ওঠার আগে অতীত বক্তব্যের জন্য বিএনপির ক্ষমা চাওয়া উচিত ছিল বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

সোমবার সচিবালয়ে তথ্যমন্ত্রী বলেন, ফখরুল সাহেব বলেছেন তারেকের নেতৃত্বে জাতীয় সরকার করবে। অর্থাৎ আবার হাওয়া ভবন বানাতে তারেক রহমানকে ফিরিয়ে আনতে চায়।

তারেকের নেতৃত্বে জাতীয় সরকার জনগণ মেনে নেবে না।
মন্ত্রী আরও বলেন, আন্দোলন করছে বিএনপি আর লাভ হচ্ছে আওয়ামী লীগের। বিএনপির সাম্প্রতিক আন্দোলনে আওয়ামী লীগের কর্মীরা উজ্জীবিত হচ্ছে। অপশক্তির সাথে মোকাবেলা করতে প্রস্তুত হচ্ছে।

বিএনপিকে বিশ্বচোর উপাধি দিয়ে মন্ত্রী বলেন, যারা চোর-বিশ্বচোর তারা সব কিছুতেই চুরির গন্ধ খোঁজে।

তথ্যমন্ত্রী বলেন, ১৪ বছর ধরে তারা সরকারের পতন চাচ্ছে। আন্দোলন করে বিএনপি আর লাভ হচ্ছে আওয়ামী লীগের, কর্মীরা চাঙ্গা হচ্ছে।

মন্ত্রী আরও বলেন, হার্ডিঞ্জ ব্রিজের তুলনায় ৫ ভাগের এক ভাগ খরচ হয়েছে পদ্মা সেতুতে। বিএনপি ক্ষমতায় থেকে হাওয়া ভবন বানিয়ে সব ব্যবসায়ীর কাছে চাঁদাবাজি করেছে।

সাম্প্রতিক পরিবহন ধর্মঘট সম্পর্কে মন্ত্রী বলেন, বিএনপি লঞ্চ, বাস, ট্রাক পুড়িয়েছে তাই মালিকরা পরিবহন চালাবে না। জিয়ার কবর সরাতে ‘মায়ের কান্নার’ সংগঠনের দাবি যৌক্তিক বলেও মন্তব্য করেন হাসান মাহমুদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top