সকল মেনু

ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের অভিযোগ

হটনিউজ ডেস্ক:

ময়মনসিংহের ভালুকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। উপজেলার উরাহাটি গ্রামে শনিবার (১২ নভেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার হয়েছেন একজন।

অভিযুক্ত খুনি কবির হোসেন (৩০) ও হত্যাকাণ্ডের শিকার বড় ভাই ফালান মিয়া (৩৫) ভালুকা উপজেলার উরাহাটি গ্রামের শেখ পাড়ার ইমান আলীর ছেলে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, ভালুকার উরাহাটি গ্রামের শেখ পাড়ার ইমান আলীর ছেলে ফালান মিয়ার সাথে ছোট ভাই কবির হোসেনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে ফালান মিয়া বাড়ির এক পাশে গোয়াল ঘর বানানো শুরু করলে ছোট ভাই কবির হোসেন তাতে বাধা দেন। এতে দু’ভাইয়ের মাঝে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে কবির হোসেন হাতে থাকা দা দিয়ে বড় ভাই ফালান মিয়াকে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সন্ধ্যায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তার (৩০) বাদী হয়ে ভালুকা মডেল থানায় রাতেই কবির হোসেন ও তার স্ত্রী মাকসুদা আক্তারকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ কবির হোসেনের স্ত্রী মাকসুদা আক্তারকে গ্রেপ্তার এবং জিজ্ঞাসাবাদের জন্য কবিরের ফুপাতো ভাই কামাল হোসেনকে আটক করেছে। কবির হোসেন পলাতক রয়েছেন।

ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, খুনের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top