সকল মেনু

বিশ্বকাপ মিশন শেষে ফিরছেন রাসেল ডমিঙ্গো

হটনিউজ ডেস্ক:

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভ শেষে দেশে ফিরেছে টাইগাররা। তবে দেশে ফিরেই স্বস্তি পাচ্ছে না সাকিব আল হাসানের দল। কারণ, টাইগারদের দরজায় কড়া নাড়ছে ঘরের মাঠে ভারতের সঙ্গে টেস্ট ও ওয়ানডে সিরিজ। আর এই সিরিজের মধ্য দিয়েই আবারও ফিরেছেন টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

আগামী ১৪ নভেম্বর ঢাকায় পা রাখবেন রাসেল ডমিঙ্গো। সাবেক এই প্রোটিয়া ক্রিকেটারের ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

তিনি জানান, আপাতত আগামী ১৪ নভেম্বর ঢাকায় ফিরছেন তিনি, এটা নিশ্চিত। এসেই তিনি হয়তো ‘এ’ দলের ক্রিকেটারদের সঙ্গে যোগ দেবেন। তার দায়িত্ব বিষয়ে বাকি সিদ্ধান্ত আলোচনা করে নেওয়া হবে।

এর আগে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমে জানিয়েছিলেন, ভারত সিরিজ হাই ভোল্টেজ সিরিজ। ইতোমধ্যে আন্তঃমন্ত্রণালয় সভা অনুষ্ঠিত হয়েছে। আপনারা জানেন, ঢাকা ও চট্টগ্রামে খেলা হবে। আমরা দেখছি, এই দুই ভেন্যুর ফ্যাসিলিটিজে কোনো কিছু রক্ষণাবেক্ষণ বা সংযোজনের প্রয়োজন আছে কিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top