সকল মেনু

ফরিদপুরে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতের তারে ঝুলে ছিল যুবক

হটনিউজ ডেস্ক:

ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার (৯ নভেম্বর) সকালে ফরিদপুরের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শ্রীবাস এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৮ নভেম্বর) গভীর রাতে ওই ইউনিয়নের ইউসুবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি সদরের কৃষ্ণনগর ইউনিয়নের ইউসুবপুর গ্রামের আব্দুল সাত্তারের ছেলে মো. শাকিল (২৩)। আহত ব্যক্তির নাম মজনু শেখ (২৫)।

জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে শাকিল বিদ্যুতের খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে যান। এ সময় ট্রান্সফরমার বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একই সঙ্গে আহত হন মজনু। পরে সংবাদ পেয়ে ফরিদপুর ফায়ার সার্ভিসের একটি টিম আহত মজনুকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ফরিদপুরের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শ্রীবাস জানান, মঙ্গলবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top