সকল মেনু

সন্ত্রাস দমনে আমরা বিশ্বে প্রশংসিত : স্বরাষ্ট্রমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

পুলিশকে জনগণের আস্থা ধরে রাখতে হবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ জীবন বাজি রেখে কাজ করছে বলেই সন্ত্রাস দমনে আমরা বিশ্বে প্রশংসিত।

মঙ্গলবার (৮ নভেম্বর) রাতে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পুলিশকে জনগণের কাছে নির্ভরতা ও আস্থার জায়গা হিসেবে তৈরি করে গেছেন। এটা ধরে রাখতে হবে।‌ আপনারা (পুলিশ কর্মকর্তারা) জীবন বাজি রেখে কাজ করছেন বলেই সন্ত্রাস দমনে আজ আমরা বিশ্বে প্রশংসিত। আপনারা সফল হতে পেরেছেন বলেই জলদস্যু ও বনদস্যুরা আত্মসমর্পণ করেছে।

তিনি বলেন, রাজনৈতিক দলের সভা-সমাবেশে আমাদের কোনো হস্তক্ষেপ নেই। আমরা তাদের কর্মসূচিতে কোনো বাধা দেব না। তবে কেউ জনদুর্ভোগ সৃষ্টি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান ও পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top