সকল মেনু

পশমিনার সঙ্গে প্রেম করছেন কার্তিক?

হটনিউজ ডেস্ক:

ক্যারিয়ারে সুসময় পার করছেন কার্তিক আরিয়ান। অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও সবসময় আলোচনায় থাকে। সারা আলী খানের সঙ্গে একসময় তার সম্পর্ক নিয়ে জোর জল্পনা ছিল। সেই সম্পর্ক থেকে বেরিয়েও এসেছেন দুজনে। হালে গুঞ্জন ছড়িয়েছে, বলিউডের আরেক নবাগতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কার্তিক। সেই নবাগতা হলেন পশমিনা রোশন। সম্পর্কে বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশনের চাচাতো বোন হন পশমিনা।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, আজকাল কার্তিক ও পশমিনাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। সেখান থেকেই তাদের সম্পর্ক নিয়ে যত গুঞ্জন। তবে কার্তিক কিংবা পশমিনা কেউ এ নিয়ে মুখ খোলেননি।

কার্তিকের শেষ ছবি ‘ভুল ভুলাইয়া টু’ ব্যবসায়িক সফলতা পেয়েছিল। চলতি বছরের মে মাসে মুক্তি পেয়েছিল ছবিটি। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার ‘ফ্রেডি’। শুটিং চলছে ‘শেহজাদা’ ও ‘সত্যপ্রেম কী কথা’ ছবি দুটির। এছাড়াও তার হাতে আছে ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ ও ‘আশিকি থ্রি’র কাজ। এদিকে, ‘ইশক ভিশক রিবাউন্ড’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে পশমিনার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top