সকল মেনু

ইমরান খান ভারতের অভিনেতা সালমান খান, শাহরুখ খানকে ছাড়িয়ে গেছেন : মাওলানা ফজলুর রহমান

হটনিউজ ডেস্ক:

পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্টের প্রধান মাওলানা ফজলুর রহমান ইমরান খানের ওপর আক্রমণ নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। এই ঘটনাকে ‘নাটক’ বলে অভিহিত করেছেন তিনি।

চলতি বছরের এপ্রিলে পাকিস্তানের তৎকালীন প্রধানমন্ত্রী ইমরান খান ও তার সরকারের পদত্যাগের দাবিতে লাখো জনতার অংশগ্রহণে লংমার্চ অনুষ্ঠিত হয়। লংমার্চ-পরবর্তী অভূতপূর্ব মহাসমাবেশ করে তুমুল আলোড়ন তোলেন মাওলানা ফজলুর রহমান। পাকিস্তানের জমিয়তে উলামায়ে ইসলাম একাংশের প্রধান বর্তমান সরকারদলীয় নেতা মাওলানা ফজলুর রহমান পাকিস্তানের রাজনীতিতে এখন বেশ আলোচিত নাম।

রবিবার এক সংবাদ সম্মেলনে মাওলানা ফজলুর রহমান ইমরান খানের ওপর গুলির ঘটনা প্রসঙ্গে বলেন, তিনি (ইমরান খান) ভারতের অভিনেতা সালমান খান, শাহরুখ খানকে ছাড়িয়ে গেছেন।
ফজলুর রহমান বলেন, প্রাথমিকভাবে তার প্রতি আমার সহানুভূতি হয়েছিল। কিন্তু এখন মনে হচ্ছে, এটা নাটক ছিল। পাকিস্তানের গণতান্ত্রিক আন্দোলনের প্রধান ফজলুর রহমান এই ঘটনা পুঙ্খানুপুঙ্খ তদন্ত দাবি করেন। তিনি বলেন, ইমরান খানের আহত হওয়ার ঘটনাজুড়ে বিভ্রান্তি সন্দেহ প্রকাশের জন্য যথেষ্ট। তাকে ঘটনাস্থলের কাছে ওয়াজিরাবাদের পরিবর্তে কেন পাঞ্জাবের হাসপাতালে নেওয়া হলো।

পাকিস্তানের এই রাজনীতিক বলেন, ইমরানের দিকে একটি গুলিও করা হয়েছে কিনা তা স্পষ্ট নয়। এক পায়ে কিংবা উভয পায়ে গুলিবিদ্ধ হয়েছেন কিনা তাও স্পষ্ট নয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার পাঞ্জাবারে ওয়াজিরাবাদের লং মার্চে ঢুকে ইমরান খানের ওপর গুলি করা হয়। এক পায়ে গুলিবিদ্ধ হন তিনি। এই ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করে পুলিশ। ওই ব্যক্তি ইমরান খানকে হত্যা করতে চেয়েছিলেন বলে স্বীকারোক্তিও দিয়েছেন। সূত্র: ডন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top