সকল মেনু

আমরাও বলছি খেলা হবে,তৈরি হোন, খেলা হবে : কাদের

হটনিউজ ডেস্ক:

তৈরি হোন, খেলা হবে। ডিসেম্বরে খেলা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকল অপশক্তি প্রতিরোধে সতর্ক এবং প্রস্তুত থাকতে হবে।

বিএনপি বলছে ডিসেম্বরে খেলা হবে। আমরাও বলছি খেলা হবে। তৈরি হোন, খেলা হবে।
শনিবার (৫ নভেম্বর) বেলা ১১টায় কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ৫ বিলিয়ন ডলার রিজার্ভ রেখে গিয়েছিল। সেই বিএনপির মুখে রিজার্ভের কথা মানায় না। যে বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়েছিল, সে বিএনপির মুখে বিদ্যুতের কথা মানায় না।

বিএনপির সমাবেশ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুলরা এক সপ্তাহ আগে লোকজন জড়ো করে সমাবেশের নামে দুবাইয়ের টাকা উড়াচ্ছেন। দুবাইয়ের টাকা রংপুর-বরিশালে উড়ে।

বিএনপি একটি মহাদুর্যোগের নাম উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে মুচলেকা দিয়ে লন্ডন চলে গিয়েছিল তিনি এখন তাদের নেতা। তিনি এখন আন্দোলনের নেতা। ক্ষমতায় আসার রঙিন খোয়াব কর্পূরের মত উবে যাবে।

জিয়াউর রহমানকে মীর জাফর বলে আখ্যায়িত করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, বাংলার নবাব সিরাজউদ্দৌলার হত্যাকাণ্ডে যেমন মীর জাফর জড়িত ছিল, জিয়াউর রহমান তেমনি খন্দকার মোশতাকের মাধ্যমে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। যে বঙ্গবন্ধুকে পাকিস্তানিরা মারতে পারেনি, ফাঁসি দেওয়ার সাহস করেনি, সে বঙ্গবন্ধুকে হত্যা করেছে জিয়াউর রহমান। ক্ষমতা পাওয়ার পর বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেছেন সেনাপতি জিয়াউর রহমান।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এছাড়া সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top