সকল মেনু

দেশ ছেড়ে পালানোর রাজনীতি করে বিএনপি : কাদের

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যেভাবে আন্দোলনের নামে লাফালাফি-বাড়াবাড়ি করছে, তাতে আন্দোলনের পতনধ্বনি শোনা যাচ্ছে। আসলে তারা লাফায় কেন সেটাও তো বুঝি না।

শুক্রবার (৪ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক উপকমিটি আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বেগম খালেদা জিয়াকে বিএনপি মুক্ত করেনি, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দণ্ড স্থগিত করে বাসায় রেখেছেন।

আওয়ামী লীগের নেতা-কর্মীরা দেশ ছেড়ে পালানোর রাজনীতি করে না উল্লেখ করে তিনি বলেন, দেশ ছেড়ে পালানোর রাজনীতি বিএনপি করে। আমাদের জন্ম এ দেশে, প্রয়োজনে মরবো, জেলে যাবো, তবুও দেশ ছেড়ে পালাবো না। মুচলেকা দিয়ে রাজনীতি করবে না বলে লন্ডনে পালিয়ে গেছে বিএনপির নেতা।

‘প্রতিহিংসা থেকেই খালেদা জিয়াকে জেলে পাঠাতে চান প্রধানমন্ত্রী’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন মন্তব্যের প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, প্রতিহিংসার রাজনীতি শেখ হাসিনা করেন না, প্রতিহিংসার রাজনীতি করে বিএনপি। যারা ১৫ ও ২১ আগস্ট এবং ৩ নভেম্বর ঘটিয়েছে, তাদের মুখে প্রতিহিংসার কথা মানায় না।

সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে উল্লেখ করে তিনি বলেন, সংবিধানের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। সুবিধামতো সংবিধান ব্যবহারের কোনো সুযোগ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top