সকল মেনু

চুয়াডাঙ্গায় গাছের সাথে গরু বোঝাই ট্রাকের ধাক্কায় নিহত ২

হটনিউজ ডেস্ক:

চুয়াডাঙ্গায় গরু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দু’জন মারা গেছেন। আহত হয়েছেন আরও দু’জন। এ ঘটনায় ট্রাকের সাতটি গরু মারা গেছে। বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে সদর উপজেলার আলুকদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানে ছেলে আশরাফুল হক (৫০) ও একই জেলা শহরের বাসস্ট্যান্ডপাড়ার হারুন অর রশিদের ছেলে মনির হোসেন (৪৫)। স্থানীয়রা জানান, রাতে গরু বোঝাই একটি ট্রাক মেহেরপুরের দিকে যাচ্ছিল। পথে আলুকদিয়ার বিশ্বাস তেলপাম্পের কাছে ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা মারে। স্থানীয়দের ধারণা, চালকের সহকারী ট্রাকটি চালাচ্ছিলেন।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. রফিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। এ ঘটনায় ঘটনাস্থলে একজন ও পরে হাসপাতালে একজন মারা গেছেন। ট্রাকের সাতটি গরু মারা গেছে। ট্রাকে চালক ছাড়াও চারজন যাত্রী ও ১৯টি গরু ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top