সকল মেনু

বক্স অফিসে ফের চমক দেখাল শাহরুখ-কাজল

হটনিউজ ডেস্ক:

বলিউড বাদশা শাহরুখ খানের ৫৭তম জন্মদিন উপলক্ষে দেশব্যাপী নির্বাচিত কিছু প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি দেওয়া হয়েছে শাহরুখের আইকনিক ফিল্ম ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। বক্স অফিসের প্রতিবেদন অনুসারে, মুক্তির প্রায় ৩ দশক পরে বড় পর্দায় পুনরায় ফিরে আসা সত্ত্বেও সিনেমাটি বেশ ভালো আয় করতে সক্ষম হয়েছে।

বক্স অফিস ইন্ডিয়া ডটকমের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, সিনেমাটি ভারতের আটটি শহরে নির্বাচিত কয়েকটি থিয়েটারে প্রদর্শিত হয়েছে এবং প্রায় ২৫ লাখ রুপি সংগ্রহ করেছে। শুধুমাত্র তিনটি চেইনে (পিভিআর, আইনক্স, সিনেপোলিস) মুক্তি দেওয়া সত্ত্বেও সিনেমাটি এই চমৎকার আয় করতে পেরেছে।

বাণিজ্য বিশেষজ্ঞরা বলছেন যে, বক্স অফিসের পুনরায় মুক্তির পরেও সিনেমাটির আয় যথেষ্ট ভালো হিসেবেই গণ্য করা হচ্ছে। কারণ সিনেমাটি গুটিকয়েক থিয়েটারেই মুক্তি পেয়েছে। এছাড়া তিন দশক লাগাতার দেখার পাশাপাশি বর্তমানে ওটিটি প্লাটফর্মগুলোতেও এটি দেখতে পাচ্ছে দর্শকরা। ফিল্মটি ১০০ টাকার কম মুল্যের টিকিটে প্রদর্শিত হয়েছে। তারপরেও বেশিরভাগ প্রেক্ষাগৃহে সারা দেশে ‘হাউজ ফুল’ শো দেখানো হয়েছে, যা চমৎকার একটি অর্জন।

সিনেমা বিশ্লেষকদের মতে, শাহরুখ ভক্তরা তাদের প্রিয় তারকার আইকনিক সিনেমাটি বড় পর্দায় দেখার সুযোগ হারাতে চাননি। তাই তিন দশক পেরিয়ে স্বল্প পরিসরে মুক্তির পরেও বেশ সফলভাবে ব্যবসা করতে পেরেছে এটি। এখন দেখার বিষয়, কিং খানের আসন্ন সিনেমা পাঠানে ভক্তদের কেমন সাড়া থাকে! কারণ বলিউডের এই দুঃসময়ে ‘পাঠান’ শাহরুখের ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ন একটি চলচ্চিত্র হতে যাচ্ছে। আর এই যুদ্ধে শাহরুখতে বাঁচাতে পারে একমাত্র তাঁর ভক্তরা অনুরাগীরাই।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top