সকল মেনু

পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের সখীপুরে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রধান শিক্ষক গৌরাঙ্গ সরকারকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার রাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার হাতীবান্ধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। আগামীকাল বৃহস্পতিবার জবানবন্দির জন্য ভিকটিম শিক্ষার্থীকে টাঙ্গাইল পাঠানো হবে বলে জানিয়েছে সখীপুর থানা পুলিশ।

পুলিশ ও শিক্ষার্থীর অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার স্কুল ছুটির পর পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে শ্রেণি কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে গৌরাঙ্গ সরকার। এসময় ওই শিক্ষার্থী চিৎকার করলে তাকে ছেড়ে দিয়ে ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি দেন ওই প্রধান শিক্ষক। পরে ঘটনার দু’দিন পর গত ৩১ অক্টোবর পরিবারকে সবকিছু জানায় ওই শিক্ষার্থী। পরে এ বিষয়ে আইনের আশ্রয় নেয় ওই শিক্ষার্থীর পরিবার।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. রাফিউল ইসলাম বলেন, ‘এ নিয়ে আমিও একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশ তাকে গ্রেফতার করেছে। ঘটনার সুষ্ঠু তদন্তের পর শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’ সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা নেয়া হয়েছে। প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে আগামীকাল ২২ ধারায় জবানবন্দীর জন্য টাঙ্গাইল পাঠানো হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top