সকল মেনু

কোহলির রুমের ভিডিও, ক্ষমা চাইলো হোটেল কর্তৃপক্ষ

হটনিউজ ডেস্ক:

বিরাট কোহলির অনুপস্থিতিতে তারই কোনো এক ভক্ত তার হোটেল রুমে ঢুকে ভিডিও ধারন করে। ভিডিও’র উপর স্পষ্ট করেই লেখা, “কিং কোহলি’স হোটেল রুম”। আর সেই ভিডিও চোখে পড়ার পরই ব্যক্তিগত গোপনীয়তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন বিরাট কোহলি। এই ঘটনায় ক্ষমা চেয়েছে হোটেল কর্তৃপক্ষ।

সোমবার (৩১ অক্টোবর) হোটেল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, তৃতীয় পক্ষের সঙ্গে তদন্ত চালানো হচ্ছে। এরকম ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব আমরা। আমরা ভারতীয় ক্রিকেট দল ও আইসিসির সঙ্গে সমন্বয় বজায় রেখে কাজ করছি এবং ক্ষমা প্রার্থনা করেছি। আমাদের তদন্তে কি উঠে আসে, সে বিষয়টিও আইসিসি ও ভারতীয় দলকে জানানো হবে।

বিনা অনুমতিতে রুমে ভিডিও করার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে লিখেছিলেন, ‘আমি বুঝতে পারি, ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়দের দেখে খুব খুশি এবং উত্তেজিত হয়, তাদের সঙ্গে দেখা করার জন্যও আগ্রহী হয়। আমি সবসময় এটির প্রশংসা করেছি। কিন্তু এখানে এই ভিডিওটি ভয়ঙ্কর এবং এটি আমাকে আমার নিজের গোপনীয়তা সম্পর্কে খুবই বিভ্রান্ত বোধ করেছে। আমি যদি আমার নিজের হোটেল রুমেই গোপনীয়তা না রাখতে পারি, তাহলে আমি কি আসলেই কোন ব্যক্তিগত স্থান আশা করতে পারি?? আমি এই ধরণের অতিরিক্ত উন্মাদনা এবং গোপনীয়তার সম্পূর্ণ লঙ্ঘনের সঙ্গে একমত নই।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top