সকল মেনু

ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ মা-মেয়ে, সন্ধান মিলেনি পাঁচ দিনেও

হটনিউজ ডেস্ক:

বরগুনা বেতাগীতে ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ হন মা ও মেয়ে। নিখোঁজের পাঁচ দিনেও তাদের কোনো সন্ধান মেলেনি। পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তবে এলাকাবাসীর ধারণা নিখোঁজ হয়েছে, না পরকিয়া প্রেমে কারো হাত ধরে পালিয়েছে গৃহবধূ।

জানা গেছে, পুলিশ ও গোয়েন্দা সংস্থা চিরুনী অভিযান চালিয়ে কোনো কুল-কিনারা করতে পারেনি। তাদের কেউ ধরে নিয়ে গেছে, নাকি নিজেরাই নিজে আত্মগোপন করেছেন, নাকি আত্মহত্যা করেছেন। এসব প্রশ্নের কোনো উত্তর মিলছে না আইন-শৃঙ্খলা বাহিনীসহ কারো কাছেই।

উপজেলার ৫ নম্বর বুড়ামজুমদার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী আকনের মেয়ে মোসা. রোজিনা আক্তার (২৫) ও তার তিন বছরের মেয়ে সাবিলা নুরহায়াতকে ডাক্তার দেখানোর কথা বলে গত ২৬ অক্টোবর (বুধবার) সকাল ৯টার সময় বাবার নিজ বাড়ি থেকে বের হন। নিখোঁজের পাঁচ দিন পরেও সর্বশেষ এ রিপোর্ট লেখা পর্যন্ত রবিবার (৩০ অক্টোবর) রাত পর্যন্ত তারা বাড়িতে ফিরেনি।

তাদের নিখোঁজ হওয়ার ঘটনায় বেতাগী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। রোজিনা আক্তার ও সাবিলা নুরহায়াতের পরিবার বলেন, আজও তাদের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।

বুড়ামজুমদার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ গোলাম রব জানান, সংশ্লিষ্ট ইউপি সদস্যের মাধ্যমে নিখোঁজের খবরটি আমি পেয়েছি। কি কারণ জানি না। যতটুকু জানি মা ও মেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর এখনো তারা ফেরেনি।

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম হাওলাদার জানান, থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। আজও কোনো সন্ধান পাওয়া যায়নি। তবে খুঁজে বের করতে আমরা সব ধরনের চেষ্টা চালচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top