সকল মেনু

মেহেরপুরে মাঠ থেকে কৃষকের লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

মেহেরপুরের গাংনী উপজেলার হেমায়েতপুর মাঠ থেকে কৃষক জগত আলীর (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার বেলা ১১টার দিকে গাংনী থানা পুলিশের একটি দল জগতের মরদেহ উদ্ধার করে। জগত আলী গাংনীর আমতৈল গ্রামের মৃত কমেদ আলীর ছেলে।

তার পরিবারের দাবী জমি সংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করে।
জগত আলীর স্ত্রী হালিমা খাতুন জানান, ভোরে ফজরের নামাজ শেষ করে তিনি বাড়ি থেকে মাঠের উদ্দেশ্যে বের হন। পরে ১১টার দিকে অন্য কৃষকরা তার লাশ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেয়। জমিজমা নিয়ে আব্দুর রহমানের ছেলে গাফ্ফার ও জব্বারের সাথে দ্বন্দ্ব রয়েছে। এরই জের ধরে তারা হত্যাকান্ড ঘটাতে পারে বলেও সন্দেহ করছেন তিনি।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, জগত আলীর দেহে দৃশ্যমান কোন আঘাতের চিহ্ন নেই, তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। এ কারণেও মৃত্যুবরণ করতে পারেন। তবে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। তদন্ত প্রতিবেদন আসলেই মৃত্যু বা হত্যা তা বোঝা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top