সকল মেনু

হাফ সেঞ্চুরির সঙ্গে ২০০০ রানের মাইলফলকে শান্ত

হটনিউজ ডেস্ক:

জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চাপে বাংলাদেশ। পাওয়ার প্লেতে ৩২ রান তুলতেই সৌম্য ও লিটনকে হারিয়ে বসেছে টাইগাররা। এখন শান্তর সঙ্গে জুটি গড়ার চেষ্টা করেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। এবার ব্রিসবেনের গ্যাবায় নাজমুল হোসেন শান্ত স্পর্শ করলেন টি-টোয়েন্টির ২০০০ তম রান।

এর সঙ্গে হাফ সেঞ্চুরি করলেন তিনি। ৪৫ বলে ৫০ রান করে ব্যাট করছেন শান্ত।
ম্যাচের দ্বিতীয় ওভারে ওপেনারদের করা ১০ রানের জুটি ভেঙে দেন মুজারাবানি। এরপর লিটন দাসকে নিয়েই এগিয়ে যাচ্ছিলেন শান্ত। তবে বাংলাদেশের বর্তমানের সেরা ব্যাটার লিটনও আউট হন ১২ বলে ১৪ রান করে। এর পর ২০ বলে ২৩ রান করে আউট হন সাকিব। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৯৫ রান।

এখন পর্যন্ত দুদল খেলেছে ১৯টি টি-টোয়েন্টি। মুখোমুখি দেখায় রোডেশীয়দের চেয়ে এগিয়ে টাইগার বাহিনী। বাংলাদেশের ১২ জয়ের বিপরীতে জিম্বাবুয়ের জয় ৭ ম্যাচে। তবে সবেশেষ সিরিজে বাংলাদেশকে ২-১ ব্যবধানে হারিয়েছিল তারা।

জিম্বাবুয়ের বিপক্ষে সবচেয়ে বেশি ম্যাচ খেলেছে বাংলাদেশ, তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে বিশ্বকাপের ইতিহাসে এবারই প্রথম মুখোমুখি হচ্ছে দুদল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top